LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ট্রাম্প সমর্থিত সশস্ত্র দলের সঙ্গে বামপন্থীদের সংঘর্ষ, ছুরিকাহত ১



মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সমর্থিত সশস্ত্র দল ‘প্রাউড বয়েজ’-এর সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটেছ বামপন্থী-ফ্যাসিবাদবিরোধী রাজনৈতিক দল ‘অ্যান্টিফা’র।
রাজধানী ওয়াশিংটন ডিসি’র বিএলএম প্লাজার সামনে হঠাৎই গণ্ডগোল বেধে যায়। আশপাশে আতঙ্ক ছড়িয়ে পড়লে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় নিরাপত্তা সদস্যরা।


দু’পক্ষের মারামারিতে প্রাউড বয়েজ দলের এক সদস্যকে ছুরিকাঘাত করে বামপন্থীরা। এতে গুরুতর জখম হন তিনি। বিশৃঙ্খলায় জড়িত থাকার দায়ে দু’পক্ষেরই বেশ কজন সদস্যকে আটক করেছে পুলিশ।


অ্যান্টিফা, যুক্তরাষ্ট্রে একটি বামপন্থী-ফ্যাসিবাদবিরোধী রাজনৈতিক দল। বিভিন্ন সময় তাদের রাজপথে দেখা যায়।

নির্বাচনে হেরে যাওয়া এবং ভোটচুরির অভিযোগে স্থানীয় সময় শনিবার (১২ ডিসেম্বর) যুক্তরাষ্ট্রজুড়ে পদযাত্রা শুরু করেছেন ট্রাম্পের সমর্থকরা। ‘চুরি বন্ধ করো’ স্লোগানের প্রবক্তা ও ট্রাম্পের অন্যতম সক্রিয় সমর্থক রজার স্টোন ও বিভিন্ন চার্চ গোষ্ঠী থেকে ট্রাম্প সমর্থকদের প্রতি আহ্বান জানানো হয়েছে তারা যেন র‍্যালি’তে অংশ নেন।



র‍্যালিটি ওয়াশিংটন ডিসি, জর্জিয়া, পেনসিলভেনিয়া, মিশিগান, উইসকনসিন, নেভাদা ও অ্যারিজোনার বিভিন্ন জায়গা অনুষ্ঠিত হবে। আর র‌্যালির অগ্রভাগেই অংশ নিয়েছে প্রাউড বয়েজের সদস্যরা। পদযাত্রা কেন্দ্র করে বিভিন্ন জায়গায় সংঘাতের আশঙ্কায় অতিরিক্ত নিরাপত্তা সদস্য রাজপথে মোতায়েন করা হয়েছে।

ওয়াশিংটনে মার্কিন সংসদ সদস্যদের কার্যালয় ক্যাপিটল হিল ভবন ও যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট ও বিচার বিভাগের আশেপাশে র‍্যালি অনুষ্ঠিত হবে। সেখানে ‘দুর্নীতি ও নির্বাচন জালিয়াতির দেয়াল ভেঙ্গে দেয়ার জন্য’ প্রার্থনা র‍্যালির প্রস্তুতি চলছে।

বিশাল র‌্যালিতে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প অংশ নিচ্ছেন কিনা তা এখনো জানায়নি হোয়াইট হাউজ।


1